অনলাইন গেম খেলে টাকা ইনকাম

আপনি কি ঘরে বসে অনলাইনের মাধ্যমে গেম খেলে টাকা আয় করতে চান? বর্তমানে বিশ্বের অনেক মানুষ এখন ঘরে বসে মোবাইল কিংবা কম্পিউটারের মাধ্যমে গেম খেলে টাকা উপার্জন করছে।

অনলাইন গেম খেলে টাকা ইনকাম

তাছাড়া অনলাইন গেম খেলে টাকা ইনকামের পাশাপাশি অনেকেই হয়ে উঠছেন পরিচিত মুখ অর্থাৎ সোশ্যাল মিডিয়া গেমার। তো চলুন আর দেরি না করে, আজকের আর্টিকেলে আমরা আলোচনা করি কিভাবে অনলাইন গেম খেলে টাকা ইনকাম করা যায়।

অনলাইন গেম খেলে টাকা ইনকাম

বর্তমানে বাংলাদেশে অনেক ওয়েবসাইট রয়েছে যেগুলোর মাধ্যমে অনলাইন গেম খেলে টাকা ইনকাম করা যায়। অনলাইন গেম খেলে টাকা ইনকাম করার জনপ্রিয় কিছু গেম নিয়ে আজকে আমরা আলোচনা করব। যাতে করে যাদের মনে প্রশ্ন আসে অনলাইন গেম খেলে টাকা ইনকাম করব কিভাবে তারা উপকৃত হতে পারে। তো চলুন দেরি না করে জেনে নেওয়া যাক অনলাইন গেম খেলে টাকা ইনকামের জনপ্রিয় কিছু উপাসমূহ:

মিস্টপ্লে (Mistplay): মিস্টপ্লে গেমের মাধ্যমে আপনি খুব সহজেই ঘরে বসে গেম খেলে টাকা ইনকাম করতে পারবেন। এজন্য প্রথমে আপনাকে মোবাইলের গুগল প্লে স্টোরে গিয়ে মিস্টপ্লে লিখে সার্চ করে গেমটি ডাউনলোড করে নিতে হবে। তারপর মিস্টপ্লে অ্যাপ এর মাধ্যমে বিভিন্ন ধরনের গেম খেলে পয়েন্ট উপার্জন করতে পারবেন। যে পয়েন্টগুলো বিক্রি করে পরবর্তীতে ডলারে কিংবা টাকায় রূপান্তর করতে পারবেন। গেম খেলে উপার্জিত টাকা পেপাল কিংবা প্লেকার্ডের মাধ্যমে উইথ ড্র করতে পারবেন।

উইনাবোল (Winnabowl): উইনাবোল (Winnabowl) হলো একটি অনলাইন ভার্চুয়াল ফুটবল গেমিং ওয়েবসাইট/মোবাইল অ্যাপ। এর মাধ্যমে বিভিন্নভাবে ফুটবল ম্যাচের মাধ্যমে গেম খেলে আপনি ঘরে বসে টাকা আয় করতে পারেন। উইনাবোল (Winnabowl) এর মাধ্যমে টাকা আয় করার জন্য আপনাকে তাদের নিয়মিত খেলে নিজেকে বুঝে উঠতে হবে কোনটি আপনার জন্য সেরা। এবং খেলার নিয়ম-কানুন ভালোভাবে বোঝার পর আপনি এখানে ভার্চুয়াল ফুটবল গেম খেলে অনায়াসেই ঘরে বসে ইনকাম করতে পারবেন। উইনাবোল (Winnabowl) এ ভার্চুয়াল গেম খেলার জন্য কোনো প্রকার প্রবেশ ফি প্রদান করতে হয় না তাই কোনরকম ঝুঁকি ছাড়াই অনায়াসেই আপনি টাকা ইনকাম করতে পারবেন। উইনাবোল (Winnabowl) এর ফুটবল টুর্নামেন্ট গুলোই অংশগ্রহণের মাধ্যমে সাধারণত আয় হয়ে থাকে।

৮ বল পুল (8 Ball Pool): আমরা অনেকেই এই গেমটি খেলে অনেক সময় অপচয় করে থাকি। কিন্তু আমাদের অনেকেরই অজানা এই গেমটি খেলে খুব সহজে মোবাইলের মাধ্যমে ঘরে বসে ইনকাম করা যায়। এই গেমের বিভিন্ন টুর্নামেন্টে প্রতিযোগিতামূলক গেম খেলে আপনিও চাইলে টাকা উপার্জন করতে পারবেন। বর্তমানে অনেকেই গেমটি খেলে ঘরে বসে টাকা আয় করছে।

বাবল ক্যাশ (Bubble Cash): এই গেমটির সাথে প্রায় আমরা সকলেই পরিচিত। প্রায় আমরা অবসর সময়ে আমাদের মোবাইল ফোনে এই গেমটি খেলে থাকি। কিন্তু আমরা অনেকেই জানিনা বাবুল ক্যাশ গ্যাপটি খেলার মাধ্যমে উপার্জিত পয়েন্ট গুলো পরবর্তীতে আমরা বিক্রি করে টাকা উপার্জন করতে পারি। তাই আপনারা যারা বাবুল ক্যাশ গেম খেলে টাকা ইনকাম করতে চান তারা বেশি বেশি পয়েন্ট সংগ্রহ করুন এবং পরবর্তীতে তা বিক্রির মাধ্যমে টাকা রূপান্তর করতে পারবেন।

সোয়াগবাক্স (Swagbucks): এই অ্যাপটি বর্তমান সময়ে অনলাইন জগতের অনেক জনপ্রিয় একটি হান্টিং সাইট। এর মাধ্যমে আপনি বিভিন্ন ধরনের গেম খেলে টাকা উপার্জন সহ অনেক ধরনের পুরস্কারও পেতে পারেন। তাছাড়া বিভিন্ন ধরনের গেম ছাড়াও আরো বিভিন্ন রকমের কাজ এখানে করা যায়। সোয়াগবাক্স (Swagbucks) এ গেমের পাশাপাশি অন্যান্য কাজগুলো হলো:

  • সার্ভে করে টাকা ইনকাম 
  • ভিডিও দেখে টাকা ইনকাম 
  • বিভিন্ন অ্যাকাউন্ট সাবস্ক্রাইব করে টাকা ইনকাম 
  • ওয়েভ লিংক ভিজিট করে টাকা ইনকাম 

গেম খেলা ছাড়াও উপরের বিভিন্ন ধরনের কাজগুলো করে আপনি চাইলে সোয়াগবাক্স (Swagbucks) এর মাধ্যমে ঘরে বসে ইনকাম করতে পারেন।

আরো পড়ুন: ফেসবুক থেকে ইনকাম করার উপায় - ফ্রি টাকা ইনকাম

গেম খেলে টাকা আয় বিকাশে ২০২৪

গেম খেলে টাকা আয়ের বিষয়টি বর্তমানে অনেক জনপ্রিয় হয়ে উঠছে। আমাদের আশেপাশের অনেকেই গেম খেলে টাকা এর সাথে জড়িত। হয়তো আপনিও ভাবছেন কিভাবে গেম খেলে টাকা আয় করে বিকাশে পেমেন্ট নিয়ে স্বাবলম্বী হওয়া যায়। আজকে আমরা সে সকল বিষয় নিয়ে আলোচনা করব বর্তমানে অনলাইনে অনেক ধরনের গেম রয়েছে যেগুলো খেলে ঘরে বসে আপনি টাকা এর সুযোগ তৈরি করতে পারবেন। তবে গেম খেলে টাকা আয় করে সফল হওয়ার জন্য আপনাকে অবশ্যই পরিশ্রমে এবং সতর্ক থাকতে হবে। চলুন জেনে নেওয়া যাক অনলাইনের মাধ্যমে গেম খেলে টাকা ইনকামের সঠিক পদ্ধতি:

আপনি যদি বর্তমানের যেকোন জনপ্রিয় একটি গেম খেলায় মোটামুটি পারদর্শী হয়ে থাকেন তাহলে সেই গেমের ফেইসবুক কিংবা ইউটিউব এ লাইভ স্ট্রিমিং এর মাধ্যমে আপনার ফেসবুক পেজ কিংবা ইউটিউব চ্যানেলের মনিটাইজেশনের মাধ্যমে খুব সহজেই টাকা ইনকাম করতে পারবেন। সেই সাথে সেই গেম খেলায় আপনি পারদর্শী হলে গেমের মাধ্যমে বিভিন্ন প্রতিযোগিতামূলক টুর্নামেন্টে অংশগ্রহণ করে অনেক আয়ের সুযোগ রয়েছে।

আপনি দৈনন্দিন জীবনে যদি গেম খেলতে পছন্দ করেন তাহলে যেকোনো দুই থেকে তিনটি গেম এর উপরে দক্ষতা অর্জন করে সে গেমগুলোর মাধ্যমে বিভিন্ন ইভেন্টে অংশগ্রহণ করে টাকা আয় করার অনেক সুযোগ রয়েছে। যেহেতু আপনি গেমগুলো খেলার উপরে অনেক দক্ষ ও কনফিডেন্স হয়ে উঠবেন তাই বিভিন্ন বড় বড় ইভেন্টে অংশগ্রহণ করলে আপনার প্রাইজটা সম্ভাবনা অনেক বেশি থাকবে এবং আপনার টাকায় সম্ভাবনা অনেক বৃদ্ধি পাবে।

অনেক সময় বিভিন্ন ধরনের নতুন কোম্পানিগুলো তাদের নতুন গেম ডেভেলপমেন্ট করার জন্য দক্ষ গেমারদের সাহায্য নিয়ে থাকেন। আপনি যখন বিভিন্ন ধরনের গেমের প্রতিযোগিতামূলক ইভেন্টগুলোই অংশগ্রহণ করবেন তখন অনায়াসেই অন্যান্য কোম্পানির ডেভলপারদের সাথে আপনার যোগাযোগ হওয়ার সম্ভাবনা অনেক বেড়ে যায়। এবং সেই সাথে গেম ডেভেলপমেন্ট কোম্পানিগুলোর সাথে কাজের সুযোগও তৈরি হয়ে থাকে। তাছাড়া তাদের গেম প্রচার এবং প্রচারের জন্য সোশ্যাল মিডিয়া গুলোতে বিভিন্ন ধরনের অনলাইন ভিডিও স্ট্রিমিং এর প্রয়োজন পড়ে। তাই বলা যায় আপনি যদি সকল কাজগুলোর সাথে যুক্ত থেকে প্রতিনিয়ত কাজ করে যেতে পারেন তাহলে সহজে আপনি এখান থেকে টাকা আয় করতে পারবেন।

অনলাইন গেম খেলে টাকা ইনকাম

লুডু গেম খেলে টাকা আয় বিকাশে ২০২৪

আমরা অনেকে অবসর সময়ে সময় কাটানোর জন্য মোবাইলে লুডু গেম খেলে থাকি। কিন্তু আমরা এটা জানি না যে লুডু গেম খেলে টাকা আয় করা সম্ভব। বর্তমান বিশ্বে অনলাইনের মাধ্যমে ঘরে বসে টাকা আয় অনেক জনপ্রিয় হয়ে উঠছে। টাকা এর মাধ্যম গুলোর মধ্যে অনলাইন গেম অনেক এগিয়ে। যে সকল গেমগুলোর মধ্যে লুডু গেম অন্যতম। চলুন জেনে নেওয়া যাক লুডু গেম খেলে টাকা আয় করার পদ্ধতি সমূহ: 

  • প্রথমত আমাদের গুগল প্লে স্টোর থেকে অনলাইন লুডু অ্যাপসটি ডাউনলোড করে নিতে হবে। তারপর অনলাইনে ভার্চুয়াল কিংবা অন্য কোন ইউজারের সাথে খুব সহজেই আপনি লুডু গেমটি খেলতে পারবেন। লুডু গেম খেলা হারজিতের মাধ্যমে অ্যাপস এর মধ্যে আপনি কয়েন উপার্জন করতে পারবেন। লুডু খেলার মাধ্যমে আপনি যত জিতবেন তত কয়েন বাড়তে থাকবে এবং যে সকল রাউন্ড গুলোই আপনি হারবেন সেখান থেকে পয়েন্ট গুলো কেটে নেওয়া হবে। আপনার জামা হওয়া কয়েন গুলো এক সময় অনেক বৃদ্ধি পেলে তা অনলাইনের মাধ্যমে উইথড্রো অর্থাৎ বিক্রি করে বিকাশের মাধ্যমে পেমেন্ট নিতে পারবেন।
  • অনেক সময় লুডু গেম কতৃপক্ষ তাদের গেমের প্রচারের জন্য বড় বড় টুর্নামেন্টের আয়োজন করে থাকে। আপনি যদি লুডু খেলায় অনেক পারদর্শী হয়ে উঠতে পারেন তাহলে সে সকল টুর্নামেন্টে অংশগ্রহণের মাধ্যমে অনেক ভালো কিছু করতে পারবেন। এবং সেই সাথে টুর্নামেন্টের বিজয়ী হতে পারলে ভালো পরিমান অর্থ আয় করার সুযোগ আপনার সামনে আসবে এবং সে অর্থগুলো আপনি খুব সহজেই বিকাশের মাধ্যমে উইথড্রো করতে পারবেন।
  • তাছাড়া আপনি যদি লুডু খেলায় ভালো পারদর্শী হতে পারেন তাহলে খেলার বিভিন্ন টেকনিকগুলো একটি ফেসবুক পেজ বা ইউটিউব চ্যানেল খুলে ভিডিওর মাধ্যমে প্রচার করে চ্যানেল কিংবা পেজের মাধ্যমে টাকায় করতে পারেন। এতে করে আপনার লুডু খেলার টিপস গুলোর মাধ্যমে ফেসবুক পেজ কিংবা ইউটিউব চ্যানেল পরিচিতি লাভ করবে এবং ঘরে বসেই ভাল পরিমান ইনকাম করতে পারবেন।

আরো পড়ুন: স্টুডেন্ট লাইফে অনলাইন ইনকাম করার উপায়

ফ্রি লটারী খেলে টাকা ইনকাম

অনেকেই ফ্রী লটারি খেলে টাকা ইনকাম করার চিন্তাভাবনা করে থাকেন। কিন্তু সঠিক উপায় না জানার কারণে ফ্রি লটারি খেলে টাকা ইনকাম সম্ভব হয়ে উঠছে না। আজকে আমরা আমাদের আর্টিকেলে সে সমস্যার সমাধান নিয়ে হাজির হয়েছি। লটারি সাধারণত দুই ধরনের হয়ে থাকে। একটি হচ্ছে ফ্রি এবং অন্যটি হচ্ছে অর্থের মাধ্যমে লটারি ক্রয় করে খেলা। অর্থের মাধ্যমে লটারি ক্রয় করে টাকা উপার্জন অনেক ঝুঁকিপূর্ণ। কেননা লটারি যেহেতু ভাগ্যের উপর নির্ভর করে সেহেতু টাকা ইনভেস্ট করে তা হারানোর সম্ভাবনা রয়ে যায়। তাই আজকে আমরা আলোচনা করব লটারি খেলে টাকা ইনকামের উপায় গুলো সম্পর্কে। বর্তমানে অনলাইনে অনেক ওয়েবসাইট বা অ্যাপস রয়েছে যেগুলোর মাধ্যমে ফ্রি লটারি খেলে আপনি টাকা ইনকাম করতে পারেন। ফ্রি লটারি বলতে সাধারণত অনলাইনে বিভিন্ন ওয়েবসাইটে সাধারণ কিছু কাজ যেমন, অনলাইন ক্যাপচা পূরণ, অনলাইন সার্ভে, বিভিন্ন ধরনের গেম খেলে কয়েন উপার্জন ইত্যাদিকে বোঝায়। তবে যে কাজই পড়েন না কেন অবশ্যই তা ফ্রি হতে হবে। তা না হলে যদি কোন কাজের জন্য অর্থ বিনিয়োগ করেন তাহলে সেটা থ্রি লটারি হবে না বরং ইসলামের দৃষ্টিতে অবশ্যই তা হারাম বলে গণ্য হবে।

দিনে ৫০০ টাকা ইনকাম apps ২০২৪

আমরা অনেকেই অনলাইন থেকে আয় করতে চাই। কিন্তু কিভাবে শুরু করব বা কোন পদ্ধতিতে কাজ শুরু করলে খুব সহজে ইনকাম শুরু করতে পারব তা বুঝে উঠতে পারি না। তাছাড়া কোন ওয়েবসাইট বা অ্যাপস ব্যবহার করলে সহজেই দিনে ৫০০ টাকা ইনকাম করা যাবে তা বুঝে উঠতে পারি না। তাই আজকে আমরা আলোচনা করব এমন কিছু মোবাইলে অ্যাপস নিয়ে যেগুলোর মাধ্যমে দিনে ৫০০ টাকা থেকে এক হাজার টাকা ঘরে বসে মোবাইলের মাধ্যমে আয় করতে পারবেন। তবে অবশ্যই আপনাকে সময় দিয়ে কাজ করতে হবে এবং পরিশ্রমী হতে হবে। কেননা আমাদের পরিশ্রমই আমাদের টাকা এনে দিবে। তাই আজকের আলোচিত মোবাইল অ্যাপস গুলো নিয়ে বিস্তারিত জানুন এবং টাকা উপার্জনের জন্য পরিশ্রম দিয়ে কাজ করুন তাহলেই দিনে ৫০০ টাকা থেকে ১০০০ টাকা ঘরে বসে মোবাইলের মাধ্যমে ইনকাম করতে পারবেন। চলুন জেনে নেওয়া যাক দিনে ৫০০ টাকা ইনকাম অ্যাপস গুলো সম্পর্কে:

  • Gamethon
  • Foodpanda
  • Cointiply
  • FusionCash
  • Swagbucks
  • Uber
  • Pathao
  • Fan fight
  • AdMob
  • Kormo Job

উপরে উল্লেখিত অ্যাপ গুলো নিয়ে কাজ করলে দিনে ৫০০ থেকে ১০০০ টাকা আপনি অনায়াসেই আয় করতে পারবেন। তবে অবশ্যই ধৈর্যের সাথে পরিশ্রম করে দিতে হবে। একটু মেধা খাটিয়ে অ্যাপ গুলো নিয়ে কাজ করলে আপনার জন্য টাকা আয় অনেক সহজ হয়ে যাবে।

আরো পড়ুন: মোবাইল দিয়ে ফ্রিল্যান্সিং কিভাবে শিখবো বিস্তারিত জানুন

বাবুল গেম খেলে টাকা ইনকাম

আমাদের অনেকের মনে প্রশ্ন থাকে যে, বাবুল গেম খেলে কি টাকা ইনকাম করা যায়? আজকে এ বিষয়ে আমরা বিস্তারিত তথ্য তুলে ধরব আপনাদের সামনে। বর্তমান বিশ্বে অনলাইন জগতে অনেক রকমের গেম রয়েছে সেগুলো দিয়ে ঘরে বসে টাকা আয় করা সম্ভব। তবে কিছু গেম হয়েছে যেগুলো দিয়ে সরাসরি টাকা না দিয়ে গেমের মধ্যে পয়েন্ট কিংবা রিওয়ার্ড দিয়ে থাকে। সেই পয়েন্টগুলো অনেক পেমেন্ট গেটের মাধ্যমে উইথড্র করা যায় আবার অনেক পয়েন্ট রয়েছে যেগুলো উইড্র যোগ্য নয়। ঠিক তেমনি বাবুল গেম খেলে যে পয়েন্ট পাওয়া যায় সেগুলো বর্তমানে আপনি চাইলেও বাংলাদেশ থেকে নগদ বা বিকাশে পেমেন্ট নিতে পারবেন না। শুধুমাত্র সেই পয়েন্টগুলো গেমের মধ্যেই যে কোন প্রয়োজনে ব্যবহার করতে পারবেন। তাই বলা যায় যারা ভাবছেন বাবুল গেমের হাজার হাজার টাকা আয় করা যায় তারা ভুল ভাবছেন।

বর্তমানে ইন্টারনেটে অনেক জনপ্রিয় গেম রয়েছে যেগুলো নিয়ে উপরে বিস্তারিত আলোচনা করা হয়েছে সেগুলো থেকে আপনি চাইলে ঘরে বসে ইনকাম করতে পারেন। একটু মেধা খাটিয়ে এবং পরিশ্রমী হয়ে কাজ করলে ঘরে বসে অনলাইনের মাধ্যমে ইনকাম করা অনেক সহজ।

লেখকের শেষ বক্তব্য

অনলাইন গেম খেলে টাকা ইনকাম সম্পর্কে আজকের এই ব্লগে সকল তথ্য তুলে ধরার চেষ্টা করেছি। আশা করি অনলাইন গেম খেলে টাকা ইনকাম আপনি বিস্তারিত জানতে পেরেছেন।

এতক্ষণ আমাদের সঙ্গে থাকার জন্য আপনাকে অসংখ্য ধন্যবাদ। যদি আপনি এই ধরনের প্রয়োজনীয় বিভিন্ন ব্লগ পোস্ট নিয়মিত পড়তে চান তাহলে আপনাকে প্রতিনিয়ত আমাদের এই ওয়েবসাইট ফলো করতে হবে।

পূর্বের পোস্ট দেখুন পরবর্তী পোস্ট দেখুন
পোস্টে এখনো কেউ মন্তব্য করে নি
মন্তব্য করতে এখানে ক্লিক করুন
comment url